কিছু দিন আগে কলেজ থেকে গেলাম ব্রিটিশ কাউন্সিলের এন্টারটেনমেন্ট কম্পিটিশন এওয়ার্ড অনুষ্ঠানে কলেজ থেকে নিয়ে যাওয়া হল ৫ জনকে এর মধ্যে ৪ জন গেলাম একজন আগে নাই, কি করা যেতেই হল। ময়মনসিংহ পলিটেকনিক্যালে যেতে যেতে ৭.৩০ এর মধ্যে পৌছালাম। যাওয়ার পরে একটা সিট দেওয়া হলো এবং খাওয়া দাওয়া করে আসার পরে ঐইখানে উঠলাম। পরে ঐই রাত থাকার পরে সকালে শুরু হলো আসল কাজ ৮.৩০ এর মধ্যে শুরু হলো শুক্রবারে, আসল কাজ বলতে মূলত বুঝালাম টেনিং আর কি?
পরিচালকদের জন্য মঞ্চ
 কিভাবে টেনিং নিতে হয়ে কিভাবে ব্যবসা করতে হয় কিভাবে প্লেনিং ব্লা ব্লা ব্লা। শুনলাম ৩টা পর্যন্ত আর ঐই থাকার রুমের চাবিতে সারাদিনেই আমাদের কাছেই থাকে আমরা যখন ইচ্ছা যেতাম আবার আসতাম নো চিন্তা। কিন্তু আমাদের মূলত পরের দিন একটা প্লেনিং সাজাতে বলে যা পরের দিন শনিবারে প্রেজেন্ট করতে হবে। আমরা বানালাম কিন্তু তারা এই বলে নাই যে তারা টপিক দিবে।
অনুষ্টানের প্রায় শেষে আমি আর আযহার
আমরা তো মহা চিন্তায় আছি পরে দেখি তারাই টপিক দিছে আর আমরা চিন্তা ভুলে কাজে লাগলাম। আর সবপ্রায় ভাল লাবে শেষ করলাম তবে তার মধ্যে কিছু কিছু ভুল ছিলো । তার পরেও আমরা অনেক ভাল করলাম কিন্তু শেষের কাজটা ছিলো সবচেয়ে খারাপ উপস্থাপনার মধ্যে সবচেয়ে বেশি সমস্যা হলো এবং সেই জন্যই মনে হয় আমাদের কিছু হয়নি।
ইংরেজিতে ৯০ সেকেন্ডার প্লেন বর্ণনায় রায়হান
আমাদের গাইড টিচার মাসুদ স্যার
আসলে তাই হতে পারে। কিন্তু এর মাধ্যমে আমরা যা শিখলাম তা আসলেই চমৎকার, ধন্যবাদ ব্রিট্রিশ কাউন্সিল।